ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পঞ্চসার ইউপি সচিবের শ্রেষ্ঠত্ব অর্জন, শুভেচ্ছা জানালেন জেলা প্রশাসক

পঞ্চসার ইউপি সচিবের শ্রেষ্ঠত্ব অর্জন, শুভেচ্ছা জানালেন জেলা প্রশাসক

জাতীয় স্থানীয় সরকার ইন্সটিটিউটের (এনআইএলজি) উদ্যোগের ইউনিয়ন পরিষদের সচিবদের ৭৬ তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে। এতে মেধা তালিকায় ১ম স্থান অর্জন ও শ্রেষ্ঠ ইউপি সচিব নির্বাচিত হয়েছেন মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউপি সচিব মো: রুহুল আমিন। একই সঙ্গে এনআইএলজিতে ১ম ব্যাচ হতে ৭৬ তম ব্যাচ পর্যন্ত এবারই প্রথম কেউ একসাথে মেধা তালিকায় ১ম ও শ্রেষ্ঠ সচিব হওয়ার গৌরব অর্জন করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনআইএলজি স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ( প্রশাসন ও সমন্বয়) ড. নুরুন্নাহার চৌধুরী (এনডিসি)।এদিকে রবিবার শ্রেষ্ঠ ইউপি সচিব রুহুল আমিন মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের সাথে দেখা করলে তার এ অর্জনে অভিনন্দন জানান মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মো: এনামুল আহসান,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল কাদির মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি তৌহিদ এলাহী, মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিল্পব ও পঞ্চসার ইউপি চেয়ারম্যান হাজী মো: গোলাম মোস্তফা প্রমুখ।

৭৬তম বুনিয়াদি প্রশিক্ষণে ৮টি বিভাগের ১৪টি জেলার ৪০ জন ইউপি সচিব প্রশিক্ষণে অংশ নেয়। এসময় তাকে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

এনআইএলজি,সচিব,প্রশিক্ষণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত